USA News USA trending news USA election news, USA money all information.

New Posts

Task 1 :-

Task 2 :-

Task 3 :-

Task 4 :-

Task 5 :-

Task 6 :-

Task 7 :-

Task 8 :-

Task 9 :-

Task 10 :-

Saturday, July 14, 2018

ফিফা বিশ্বকাপ ফাইনালের কারণে বদলালো ভারত আর ইংল্যান্ডের দ্বিতীয় ওয়ানডে ম্যাচের তারিখ

এই মুহুর্তে ভারত আর ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হচ্ছে। এই সিরিজের প্রথম ম্যাচটি গত ১২ জুলাই বৃহস্পতিবার খেলা হয়েছিল। যা ভারতীয় দল দুর্দান্ত প্রদর্শন দেখিয়ে ৮ উইকেটে জিতে নেয়। এখন এই ওয়ানডে সিরিজের আরও দুটি ম্যাচ বাকি রয়েছে, প্রসঙ্গত জানিয়ে রাখি এরই মধ্যে দ্বিতীয় ওয়ানডে ম্যাচের তারিখ বদলে গিয়েছে।

দ্বিতীয় ওয়ানডে ম্যাচ হওয়ার কথা ছিল ১৫ জুলাই

ভারত আর ইংল্যাণ্ডের মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি আগামি ১৫ জুলাই রবিবার খেলা হওয়ার কথা ছিল। এখন এই ম্যাচের ডেট বদলে গিয়েছে। এখন এই ম্যাচ আর রবিবার অনুষ্ঠিত হবে না।

ফিফা বিশ্বকাপের জন্য এই ম্যাচ এখন খেলা হবে ১৪ জুলাই

আপনাদের জানিয়ে রাখি রাশিয়ার বর্তমানে চলা ফিফা বিশ্বকাপের কারণে ভারত আর ইংল্যান্ডের মধ্যে হতে চলা দ্বিতীয় ওয়ানডে ম্যাচের তারিখ বদলে দেওয়া হয়েছে। ফিফা বিশ্বকাপের ফাইনাল ম্যাচ আগামি ১৫ জুলাই ফ্রান্স এবং ক্রোয়েশিয়ার বিরুদ্ধে খেলা হবে। এই ফাইনাল ম্যাচের কারণেই ইসিবি এই ম্যাচের ডেট একদিন এগিয়ে নিয়ে এসেছে। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় ম্যাচ এবার ১৫ জুলাইয়ের পরিবর্তে খেলা হবে ১৪ জুলাই।

সিরিজে ভারত ১-০ এগিয়ে

প্রসঙ্গত ভারত আর ইংল্যাণ্ডের মধ্যে খেলা হওয়া সিরিজে ভারতীয় দল ১-০ ফলাফলে এগিয়ে রয়েছে। কুলদীপ যাদবের দুর্দান্ত বোলিং এবং রোহিত শর্মার বিস্ফোরক সেঞ্চুরিরি সৌজন্যে ভারতীয় দল ইংল্যান্ডকে প্রথম ম্যাচে ৮ উইকেটে হারিয়ে দেয়। এই অবস্থায় ভারতীয় দল সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতে ২-০ এগিয়ে থেকে সিরিজ নিজের নামে করতে চাইবে। অন্যদিকে ইংল্যাণ্ড দলও ঘুরে দাঁড়িয়ে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ জিততে চাইবে সিরিজে সমতা ফেরানোর জন্য। এই সিরিজের তৃতীয় তথা নির্নায়ক ম্যাচটি আগামি ১৭ জুলাই অনুষ্ঠিত হবে।



from bengali.sportzwiki.com https://ift.tt/2zA3NPu

No comments:

Post a Comment