USA News USA trending news USA election news, USA money all information.

New Posts

Task 1 :-

Task 2 :-

Task 3 :-

Task 4 :-

Task 5 :-

Task 6 :-

Task 7 :-

Task 8 :-

Task 9 :-

Task 10 :-

Saturday, July 14, 2018

ইংল্যান্ড বনাম ভারত: সুরেশ রায়নাকে প্রথম ওয়ানডেতে দলে জায়গা দেওয়ায় ক্ষুব্ধ হলেন গম্ভীর, বললেন এই খেলোয়াড়ের প্রতি হচ্ছে অবিচার

ইংল্যান্ড বনাম ভারত: সুরেশ রায়নাকে প্রথম ওয়ানডেতে দলে জায়গা দেওয়ায় ক্ষুব্ধ হলেন গম্ভীর, বললেন এই খেলোয়াড়ের প্রতি হচ্ছে অবিচার

ভারতীয় দল এই মুহুর্তে ইংল্যাণ্ড সফরে রয়েছে, যেখানে ভারতীয় দল ইংল্যান্ডের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে। ভারতীয় দল এই ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে সুরেশ রায়নাকে তাদের প্রথম একাদশে জায়গা দিয়েছিল।

গম্ভীর চান রায়নার আগে কার্তিক পান দলে জায়গা

সম্প্রতি গৌতম গম্ভীর রায়নাকে নিয়ে একটি বয়ান দিয়েছে। যাতে তিনি বলেছেন, সুরেশ রায়নার আগে ভারতীয় দলের প্রথম একাদশে দীনেশ কার্তিক জায়গা পাক। গম্ভীর এই বয়ান ক্রিকবাজকে দিয়েছেন।

ওয়ানডে ক্রিকেটের হিসেবে কার্তিক সঠিক বিকল্প

ক্রিকবাজের সঙ্গে কথা বলতে গিয়ে গম্ভীর নিজের বয়ানে জানান, “ আমার মনে হয়, সুরেশ রায়নার আগে দীনেশ কার্তিকের দলের প্লেয়িং ইলেভেনে জায়গা পাওয়া উচিত। টি২০ ক্রিকেটের হিসেবে সুরেশ রায়না ঠিক আছেন, কারণ তিনি আক্রামণাত্মক ক্রিকেট খেলেন। কিন্তু আমার মনে হয় ওয়ানডে ক্রিকেটের বিচারে দীনেশ কার্তিকের ওর আগে জায়গা পাওয়া উচিত”।

কার্তিক মাঝের ওভারে স্ট্রাইক রোটেড করতে পারেন

গৌতম নিজের কথার সূত্র ধরে বলেন, “ দীনেশ কার্তিক দুর্দান্ত ফর্মে রয়েছে। ও মাঝ খানে স্ট্রাইক রোটেড করতে পারে, এবং শেষের ওভারে গিয়েও ভারতীয় দলের হয়ে বড় শটও মারতে পারে, এই কারণে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে সুরেশ রায়নার আগে দীনেশ কার্তিককে সুযোগ দেওয়া দলের পক্ষেই মঙ্গল হবে”।

প্রসঙ্গত সুরেশ রায়না আম্বাতি রায়ডুর ইয়ো ইয়ো টেস্টে ব্যর্থ হওয়ার পর ভারতীয় দলে জায়গা পেয়েছিলেন। কিন্তু তা সত্ত্বেও তাকে দীনেশ কার্তিক এবং শ্রেয়স আইয়ারের মত প্লেয়ারের আগে দলের প্লেয়িং ইলেভেনে শামিল করা হয়েছিল। দীনেশ কার্তিক এবং শ্রেয়স আইয়ার এখনও দলের প্লেয়িং ইলেভেনে জায়গা পাওয়ার প্রতীক্ষায় রয়েছেন।



from bengali.sportzwiki.com https://ift.tt/2uy4N14

No comments:

Post a Comment